বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালের হিন্দুধর্মালম্বীদের সাথে পুলিশ কমিশনার সাইফুল ইসলামের শারদীয় শুভেচ্ছা বিনিময়

বরিশালের হিন্দুধর্মালম্বীদের সাথে পুলিশ কমিশনার সাইফুল ইসলামের শারদীয় শুভেচ্ছা বিনিময়

বরিশাল ব্যুরো ॥

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা-২০২২ শান্তি পূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন নিশ্চিতকল্পে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার প্রয়াসে রবিবার সন্ধ্যা ৭ টা হতে বরিশাল মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন, বিএমপি পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার ।

পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি হিন্দু ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং পুজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কর্তব্যে নিয়োজিত পুলিশ সদস্য ও ডিউটি তদারকি কর্মকর্তাদেরকে সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে সর্বোচ্চ সর্তক অবস্থায় থেকে দায়িত্ব পালনের জন্য বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি পূজামন্ডপ ও তার আশপাশের গুরুত্বপূর্ণ এলাকায় সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান এবং যে কোনো অসঙ্গতি পরিলক্ষিত হওয়ার সাথে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য পরামর্শ প্রদান করলে পূজামন্ডপ কমিটি সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ প্রকাশ করে বিএমপি কমিশনার কে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে পালনের ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক পাশে আছে মর্মে এ সময় তিনি আশ্বস্থ করেন। এসময় বিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech